আমার জিএফ এর সাথে আমার ২.৫ বছরের রিলেশন।আমার বয়স ২১ বছর আর জিএফ এর বয়স ১৮ বছর।আমার জিএফ আমাকে ছাড়াও কিছুদিন অন্য একটা ছেলের সাথে ফোনে কথা বলতো।আমি জানতে পারলে কোরান শপথ করে বলেছে, সে তার সাথে এমনি কথা বলছে।তাকে ভালবাসে না, ভালবাসে শুধু আমাকে। আর (কোরান শপথ) করে বলেছে এমন ভুল আর কোনদিন হবেনা আর সে শুধু আমাকে চাই সারা জীবনের জন্য ।২-৩ দিন ফোন দিয়ে অনেক কান্নাকাটি করছে, আমার কাছে মাফ চেয়েছে।,আর সেই ছেলেটার সামনে আমার জিএফ বলেছে যে সে শুধু আমাকে ভালবাসে, আর তার সাথে এমনি কথা বলেছে।এখন কথা হলো মেয়েটা কি আমাকে সত্যই ভালোবাসে। জানাটা প্রয়োজন, কারণ মেয়েটা আমাকে প্রচন্ড চাপ দিচ্ছে বিয়ে করার জন্য।


শেয়ার করুন বন্ধুর সাথে
NilHasan

Call

ভাই, ভুল মানুষই করে। সেও করেছে। এম্নকি আপনার কাছে সে ক্ষমাপ্রার্থী। 

যেহেতু সে স্বীকার করেছে ছেলের সাথে অযথা কথা বলেছে, তাদের মাঝে সম্পর্ক নেই। সুতরাং আপনার ক্ষমা করে দেওয়া উচিত। আর যেহেতু সে কথা দিয়েছে আর এমন হবে না। সুতরাং তাকে বিশ্বাস করা উচিত। আর আপনাদের ২.৫ বছরের সম্পর্ক। এই যুগে ১৮ বছরের (টিনএজ) মেয়েরা এতো দিন সম্পর্ক রাখে না। এ যুগের বেশিরভাগ মেয়েরাই ভালোবাসার সংজ্ঞাই চেঞ্জ করে দিয়েছে। তারপরেও আপনার ভালোবাসা শপথ দিয়ে বলেছে আপনাকেই ভালোবাসে। তাই যেই যাই বলুক আপনার তাকে ছেড়ে দিলে আজীবন পচতাতে হবে।


তাকে কান্না কাটি করতে দিন। রাগ দেখান অল্প, বুঝান আপনি অত্যন্ত কষ্ট পেয়েছেন। বুঝান আপনার বিশ্বাস ভেঙেছে। তবে ছেড়ে যাবেন না। কারন সে আপনাকে সত্যিই ভালোবাসে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Tahsin12

Call

বিয়ের আগে যে মেয়ে আপনার পাশাপাশি আরেক ছেলের সাথে কথা বলতে পারে, বিয়ের পর কি গ্যারান্টি আছে যে আপনাকে ছাড়া অন্য কারো সাথে থাকবে না, মেয়ের ফ্যামিলি বাবা মা ভালো হলে বিয়ে করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বিশ্বাস একটা অনেক বড় বিষয় যেটা একবার নষ্ট হলে আর ফেরত আনা যায় না। এখন আপনি মেয়েটিকে বিশ্বাস করতে পারছেন না তার প্রমাণ বিস্ময়ে আপনার করা প্রশ্নটি। এখন যদি আপনি সেই মেয়েটিকে বিয়ে করেন তবে বিয়ের পরও কিন্তু তাকে আপনি সন্দেহ করবেন।

আবার অন্যদিকে মেয়েটি যদি মিথ্যা কথা বলে থাকে তবে সেটা হবে আরও মারাত্মক। কারণ এখানে ধর্মীয় বিশ্বাসের একটা ব্যাপার যুক্ত আছে। কিন্তু যদি সে সত্য কথা বলে থাকে তবে সে আপনাকে অবশ্যই ভালোবাসে।

আপনার ক্ষেত্রে মেয়েটি সত্য বলেছে না মিথ্যা বলেছে তা জানা সম্ভব নয়। এখন পুরোটাই নির্ভর করছে আপনার উপর। আপনি তাকে বিশ্বাস করেন কি করেন না তার ওপর।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ