আমি ক্ষুধা অনুভব করি, কিন্তু অল্প খেলেই অনীহা চলে আসে, ভালো খাবারো স্বাদহীন মনে হয়..কয়েকবার ভিটামিন সেবন করে রুচির পরিবর্তন হয়েছিল,কিন্তু সেবন করা শেষ হলেই কিছুদিন পর আবার আগের অবস্থা.এজন্য আমার শরীর খুব চিকন.১৯ বয়সেও আমার ওজন ৪৬ কেজি।আমার শরীরও খুব চিকন. কেও এর প্রতিকার বলুন প্লিজ.


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্নের জন্য।

যদি আপনি রুচিবর্ধক সিরাপ সেবন করে থাকেন তাহলে আপনি অনেক ভুল করছেন যা এখন প্রভাব ফেলছেন।আসলে রুচিবর্ধক সিরাপ গুলো সেবন করাকালীন খুব ভালো রেজাল্ট দিবে, যা রুচি বাড়বে,স্বাস্থ্য ভালো করবে ভিটামিন এর অভাব দুর করবে কিন্তু এর প্রভাব মারাত্মক হারে ফেলে যা সেবন করা শেষ হলে।

আসলে এই রুচিবর্ধক সিরাপ গুলো সুস্থ্য মানুষ সেবন করলে অর্থাৎ চিকিৎসক এর প্রেসক্রিপশন ব্যতীত সেবন করলে একজন সুস্থ্য মানুষের লিভারে চাপ প্রয়োগ করে হজম শক্তি বৃদ্ধি করে ফলে রুচির প্রতি মনযোগ থাকে, যা খাওয়া শেষে আবার এমন পরস্থিতিতে পৌছায় তখন কোন খাবার তো দুরের কথা পানি পান করার রুচি থাকে না।।

যাইহোক আপনি কয়েকবার ভিটামিন সিরাপ খেয়েছেন আর কি খেয়েছন তা বলেন নি তবে আরো কি খাবেন কিনা তা ভাববেন না।আপনি এখন নিয়মিতভাবে সকালে খালিপেট ইসুবগুলের ভুসির শর্বত খাবেন সাথে তকমা দিবেন। প্রতিদিন সকালে খালিপেট এ ১ চামচ মধু ১ গ্লাস পানিতে গুলিয়ে খাবেন। এভাবে ২/৩ সপ্তাহ খেলেই ইনশাআল্লাহ সুস্থ্য হবেন।

আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ