ঘুমের ঘোরে সপ্নদোষ ও হস্তমৈথুন এর বীর্যপাত কি একই গুনগত মানের দিক দিয়ে?  নাকি সপ্নদোষ এ বীযপাত পাতলা আর হস্তমৈথুন ও সহবাসেরর বীর্যপাত ঘন হয়ে থাকে, এ বিষয়ে জানতে চাই। আমি হস্তমৈথুন করিনা। ইনশাআল্লাহ্ ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা  করি।কিন্তু আমার  ঘন ঘন সপ্নদোষ হয়। জারনাইড সিরাপ, স্পার্মাটিন,ও মুজুন মাগাল্লিজ খাচ্ছি হামদার্দ এর ডাক্তারের পরামর্শে একমাস হলো। এই মাসের ২১ দিনের মধ্যে ২ বার ঘুমের মধ্যে মাস্টারবেশন হয়েছে। সপ্নদোষ  পুরেপুরি বন্ধ হচ্ছে না। সপ্নদোষ এ বীর্যপাত অনেক পাতলা তরল।  খুব দ্রুতই বিয়ে করতে চাচ্ছি। সপ্নদোষ এ যে বীর্যপাত হয় তা পাতলা ঘন নয় এটা  নিয়ে খুব চিন্তিত। এ বিষয়ে সবার সু পরামর্শ চাচ্ছি  পুষ্টিকর খাবার ঠিকমতোই খাচ্ছি। উপরের উল্লেখিত ঔষধ গুলোর কি সাইড ইফেক্ট আছে কি?  


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথমত বলি যে স্বপ্নদোষ,সহবাস, ও হস্তমৈথুন এর বীর্যের গুনগত মান আলাদা হয়। যদিও বীর্য একই তবে স্বপ্নদোষ এর বীর্য অনেক সময় পাতলা হয়ে থাকে যা মৃতু শুক্রানু বা অতিরিক্ত বীর্য ঘন হওয়ার আগেই স্বপ্নাবেশে বেরিয়ে যায়। যার কারনে পাতলা আসে।তাছাড়া ঘন ঘন স্বপ্নদোষ বা বীর্যপাত করলে বীর্যপাতলা হওয়ার সম্ভাবনা থেকেই যায়।

আপনার ঘন ঘন স্বপ্নদোষ এর জন্য উক্ত ঔষধ গুলো ঠিকাছে তবে আপনি শুধু জারনাইড ও ইনস্পার্ম এই দুইটা ব্যতীত বাকি ঔষধ গুলো না খাওয়াই উত্তম কারন বাকি ঔষধ গুলো আপনার যৌন চাহিদা বৃদ্ধি করে।যা আপনার অবিবাহিতা জীবনে হস্তমৈথুন এ প্রভাব বেরে দিবে। তাই শুধু জারনাইড ও ইনস্পার্ম এই দুইটা খেতে পারেন চিকিৎসক এর পরামর্শ নিয়ে। 

না এসব ঔষধ সঠিক ডোজে সাইট ইফেক্ট প্রভাব ফেলে না। আর হ্যা আপনি বিবাহ করলে এবং মিলনে কম সময় বা দ্রুত বীর্যপাত বা উত্থানজনিত সমস্যা হলে অবশ্যই একজন হামদার্দ বা হারবাল চিকিৎসা নিবেন।ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ