আমার বয়স বর্তমানে ২২ রানিং সেই হিসেবে জন্ম সাল ২৫/১/২০০০ ইং আমি প্রথম হস্তমৈথুন শুরু করি ২০১৪ এর শেষের দিকে। কারন এক বন্ধুর পাল্লায় পড়ে পর্ণগ্রাফি দেখতে থাকি। তখন থেকে লাগাতার চলতে থাকে হস্তমৈথুন। প্রথমে দুই একদিন পরপর হস্তমৈথুন করতে থাকতাম। আবার কখনো প্রতিদিন একবার। এভাবে চলতে থাকে লাস্ট ১-১.৫ বছর আগ পর্যন্ত।তার পর কিছু কমিয়ে নেই। সপ্তাহে বা দশদিন বা পনেরদিন এমনকি বিশ পঁচিশদিন পর পর হস্তমৈথুন করতাম। তখন সারা রাতে ২-৩-৪ বার। ধরেন একবার হস্তমৈথুন করার ২০/৩০ মিনিটিের মধ্যে ২য় বার করতাম বাকি ১/২ বার কয়েক ঘন্টা পর করতাম। তখন অনেক সময়ে লাগতো। কিন্তু কয়েকমাস আগে থেকে বর্তমানে হস্তমৈথুন করতে খুবই কম সময় লাগে যেমন হাফ মিনিটি বা একমিনিট। প্রথম বার করার ২০-৩০ মিনিট পর ২য় বার হস্তমৈথুন করতে আগে সময় লাগতো অনেক বেশি কিন্তু মাত্র ১-২ মিনিট লাগে। আমি কারো সাথে সেক্স করিনি এখনো। আমি না বুঝো এসব করায় লজ্জিত। তাই আল্লাহর কাছে তাওবা করে এ পথ থেকে সম্পুর্ন ফিরে আসতে চাই। আর এখন আমার সমস্যা হলো আন্ডাকোষ কোনো সময় ঝুলে থাকে। আর বীর্য একটু পাতলা। আর যা কিছু বলার উপরে আপনাদের কে বললাম। আর কোনো শারিরীক বা মানসিক সমস্যা নেই সম্পুর্ন সুস্ত আছি।এখন কি করলে আগের মত হত পারব? এখ যদি একেবারে হস্তমৈথুন ছেড়ে দেই কত দিন ছেড়ে দিলে আগের মত হতে পারব? আর এখন কত মিনিট সেক্স করতে পারব বা সম্পুর্ন ছেড়ে দিলে কত মিনিট সেক্স করতে পারব। এখন কি করলে কি নিয়মিত খেলে আগের অবস্থায় ফিরে আসব???


শেয়ার করুন বন্ধুর সাথে
Robin865

Call

ভাই আপনার মতো অনেক মানুষ এই সমস্যায় জড়িয়ে আছে।

বিজ্ঞানের ভাষায় হস্তমৈথুনএর কারণে কোনো সমস্যা হয়না।

কিন্তু আপনি তার বাস্তব প্রমাণ যে হস্তমৈথুনের কারণে শরীরে অনেক ক্ষতি হোয়ে যায়।তার থেকে বেশি ক্ষতি করে আপনার মস্তিষ্কে ।আপনি একদম সুস্থ হয়ে উঠবেন।একদম সুস্থ।

তার জন্য আপনার কিছু কাজ করতে হবে।আপনার কোনো ঔষধ খাওয়ার প্রয়জন নাই।কারণ আপনার মতো আমিও এর শিকার।

এখন আমি পুরোপুরি সুস্থ আমার শরীর আস্থে আস্তে চাঙ্গা হয়ে যাচ্ছে।আপনার মাথা থেকে পর্ণ ভিডিও মুসে ফেলতে হবে।

এই পর্ণ আপনার জীবনটাকে নষ্ট করে দিচ্ছে।একটা পরীক্ষায় দেখা গেসে একবার হস্তমৈথুনের কারণে ৬৪দিনের ইন্টেলিজেন্ট নষ্ট হয়ে যায়।আর এক ফোঁটা বীর্য তৈরি হতে প্রায় ৬৪দিন সময় লাগে।আর এই এক ফোঁটা বীর্য একটা নতুন প্রজন্মের জন্ম দিতে সক্ষম।তাহলে  বুঝতে পারছেন বীর্য কতটা শক্তশালী।আর এই বীর্য যদি ধরে রাখতে পারেন তাহলে আপনার জন্য মঙ্গল।

যেকেউ এটা ধরে রাখতে পারে না।আমার যত টুকু বিশ্বাস আপনি এটা পারবেন।আপনি একজন পুরুষ।আপনি সামান্য পর্ণ ভিডিও দেখে জীবনকে নষ্ট করে দিচ্ছে ন এর থেকে দুঃখের আর কি হতে পারে।আর যারা আপনাকে পর্ণ ভিডিও দেখতে আগ্রহী করতো তারা আপনার বন্ধু হতে পারে না।তারাই আপনার একমাত্র শত্রু।

এখন আমি বলছি আপনি পর্ণ ভিডিও থেকে নিজেকে বিরত রাখুন নিজেকে প্রশ্ন করুন,আপনি এর থেকে কি পাইসেন।শুধু কয়েক মুহূর্তের আনন্দের জন্য নিজের জীবনটাকে তিলে তিলে শেষ করে দিচ্ছে ন।এখনও সময় আছে বন্ধু ।কিচ্ছু হয় নি আবার আগের অবস্থায় ফিরিয়ে আনতে পারেন নিজের শরীরকে।

যারা আপনাকে পর্ণ ভিডিও দেখাবে তাদের কষিয়ে চর মারবেন মোবাইল ভেঙ্গে ফেলুন চর দিয়ে গেল চারটা আঙ্গুলের ছাপ ফেলে দিন।অন্তত তারা মনে রাখবে যে কত বড় অপরাধ তারা করেছে।

আর হ্যা আমার সাথে যোগাযোগ করতে চাইলে এই লিঙ্ক এ গিয়ে অ্যাড দেন:https://www.facebook.com/profile.php?id=100030977701988

আর আপনার হস্তমৈথুনের জন্য কিছু ভিডিও দেখতে পারেন যেগুলো আপনাকে পর্ণ ও হস্তমৈথুনের থেকে আপনাকে বিরত থাকতে সাহায্য করবেh://youtu.be/g8QtY64JDfY

https://youtube.com/c/HealthyLifeStylewithRaj

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ